দুঃখিত
- কানিজ ফাতেমা আনিকা ২৮-০৪-২০২৪

দুঃখিত, "আপনি যা খুঁজছেন, তা পাওয়া যাচ্ছেনা।"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
১২-০৪-২০২০ ১০:২৯ মিঃ

কবিতাটা আগে কোথাও পড়েছি বলে মনে হচ্ছে কেন!